মগরাহাট পশ্চিমের প্রাক্তন বিধায়ক প্রয়াত - NATUN GATI

Monday, October 21, 2019

Contact Us

মগরাহাট পশ্চিমের প্রাক্তন বিধায়ক প্রয়াত

জাকির হোসেন সেখ, ১২ জুন, নতুন গতি, ডায়মন্ড হারবার: প্রয়াত হলেন ডায়মন্ড হারবারের বিশিষ্ট চিকিৎসক ডাঃ আবুল হাসনাত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। ১১ ই জুন মঙ্গলবার গভীর রাতে তিনি ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। উল্লেখ্য যে “গরীবের বন্ধু” বলে খ্যাত ডাঃ আবুল হাসনাত ছিলেন ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের‌ই প্রখ্যাত শল্যচিকিৎসক। তিনি রেখে গেছেন স্ত্রী ও দুই পুত্র কে।
কমিউনিষ্ট ভাবধারায় বিশ্বাসী ডাঃ আবুল হাসনাত ২০০৬ সালের বিধানসভা নির্বাচনে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে সিপিএমের টিকিটে বিধায়ক পদে প্রার্থী হয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেসের প্রার্থী বর্তমান বিধায়ক তথা সংখ্যালঘু উন্নয়ন ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লাকে পরাজিত করে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের ষষ্ঠদশ লোকসভা নির্বাচনে তিনি ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী অভিষেক ব্যানার্জির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৭২ হাজার ভোটে পরাজিত হয়েছিলেন।
এলাকার জনদরদী চিকিৎসক হিসেবে তাঁর পরিচিতি ছিল সর্বত্র। ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
বুধবার তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় আদি বাড়ি বর্ধমান জেলায়। সেখানেই তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিতর পর তাঁকে সমাধিস্থ করা হয়।

Facebook Comments
error: Content is protected !!