করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য মেসি ও বার্সেলোনার ম্যানেজার গার্দিওলা 1 মিলিয়ন ইউরো দান করলো স্পেনে! - NATUN GATI

Friday, April 3, 2020

Contact Us

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য মেসি ও বার্সেলোনার ম্যানেজার গার্দিওলা 1 মিলিয়ন ইউরো দান করলো স্পেনে!

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য মেসি ও বার্সেলোনার ম্যানেজার গার্দিওলা 1 মিলিয়ন ইউরো দান করলো স্পেনে!

নতুন গতি, ওয়েবডেস্ক :-স্পেনের বার্সেলোনার একটি হাসপাতালে এক মিলিয়ন ইউরো অনুদান দিয়ে আর্জেন্টিনা ও বার্সেলোনা এফসির ফুটবল সুপারস্টার লিওনেল মেসি বিশ্বজুড়ে অনেক শীর্ষস্থানীয় খেলোয়াড়ের পদক্ষেপ অনুসরণ করেছে।

গোল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, মেসি বার্সেলোনার একটি সরকারী হাসপাতালের ক্লিনিকে এই অনুদান দিয়েছেন , হাসপাতালটি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলটিতে এই বিষয়টি নিশ্চিত করেছে।

মেসির প্রাক্তন বার্সেলোনার ম্যানেজার পেপ গার্দিওলা বার্সেলোনা ভিত্তিক আরেকটি প্রচারের মাধ্যমে চিকিত্সা সরবরাহ ও সরঞ্জাম ক্রয় ও উত্পাদনের জন্য এক মিলিয়ন ইউরো অনুদান দিয়েছেন।

স্টার পর্তুগাল ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং এজেন্ট জর্জে মেন্ডেস লিসবন এবং পোর্তোর হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটগুলিকে তহবিল সরবরাহ করতে এক মিলিয়ন ইউরো অনুদানও দিয়েছেন।

করোনাভাইরাস মহামারী মোকাবেলা করার জন্য একটি সচেতনতামূলক প্রচারের জন্য মেসিকে ফিফার অতীত ও বর্তমানের ফুটবল আইকনগুলি সহ ২৮ জনকে বেছে নিয়েছে।

ফিফা এবং ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডাব্লুএইচও) বিশ্বজুড়ে সমস্ত মানুষকে এই রোগের বিস্তার রোধে পাঁচটি মূল পদক্ষেপ অনুসরণ করার আহ্বান জানিয়ে একটি নতুন সচেতনতামূলক প্রচারণা শুরু করে করোনাভাইরাস (কোভিড -১৯) বিরুদ্ধে লড়াইয়ের জন্য কাজ করেছে।

সুইজারল্যান্ডের জেনেভায় ডব্লিউএইচও সদর দফতরে এই অভিযানের ভার্চুয়াল লঞ্চে ডব্লুএইচইওর মহাপরিচালক টেড্রোস অ্যাধনম ঘেরবাইয়াসিস বলেছেন, “ফিফা এবং এর রাষ্ট্রপতি জিয়ান্নি ইনফান্টিনো প্রথম থেকেই এই মহামারীটির বিরুদ্ধে বার্তা প্রেরণে সক্রিয়ভাবে জড়িত ছিলেন।”

১৩ টি ভাষায় প্রকাশিত ভিডিও প্রচারে অংশ নেওয়া ২৮ জন খেলোয়াড়ের মধ্যে রয়েছে ভারতের অধিনায়ক সুনীল ছেত্রি এবং বিশ্বকাপজয়ী জার্মান ফিলিপ লাহম, স্পেনের ইকার ক্যাসিলাস এবং স্প্যানিশ ডিফেন্ডার কার্লস পুয়োলের মতো।

Facebook Comments
error: Content is protected !!