শহীদ জওয়ানের প্রতি শ্রদ্ধা জানাতে মোমবাতি মিছিল ও অসহায় - দুঃস্থদের খাবার প্রদান - NATUN GATI

Wednesday, February 19, 2020

Contact Us

শহীদ জওয়ানের প্রতি শ্রদ্ধা জানাতে মোমবাতি মিছিল ও অসহায় – দুঃস্থদের খাবার প্রদান

শহীদ জওয়ানের প্রতি শ্রদ্ধা জানাতে মোমবাতি মিছিল ও অসহায় – দুঃস্থদের খাবার প্রদান

সাহায্যের ফেরিওয়ালা গ্রুপ,নতুন গতি,পলাশী:-
কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় হত ৪২ জন শহীদ জওয়ানের প্রতি শ্রদ্ধা জানাতে, সাহায্যের ফেরিওয়ালা ও ইমারজেন্সি ব্লাড সার্ভিস গ্রুপ এর পক্ষ থেকে পলাশি নেতাজীর মূর্তি পাদদেশে দেশের সীমান্তের জঙ্গি হানায় শহিদ বীর সৈনিকদের প্রতি স্যালুট জানাতে এবং সন্ত্রাসবাদের প্রতি ঘৃনা প্রদর্শন।
-মোমবাতি মিছিল করা হয়েছিলো।
শেষে

এবং
পলাশীর একজন বিশিষ্ট ব্যাক্তি মৈনব মোদক(N.H ধাবার মালিক) আামাদের সাহায্যের ফেরিওয়ালা গ্রুপের হাতে সমাজের অসহায় ও দুস্থ মানুষ দের জন্য হোটেলের কিছু খাবার তুলে দেন আমাদের হাতে । এবং সেই খাবার আমরা সমাজের অসহায় ও দুস্থ মানুষ দেরকে খাইয়ে দিই।

মৈনব দাদার সহায়তায় এই খাবার পেয়ে সমাজের অসহায় ও দুস্থ মানুষেরা ভীষণ খুশি হয়ে সকলে মৈনব দাদা ও আমাদের সাহায্যের ফেরিওয়ালা ও ইমারজেন্সি ব্লাড সার্ভিস গ্রুপের জন্য ভীষণ দোয়া করেন। আমরা আমাদের সাহায্যের ফেরিওয়ালা ও ইমারজেন্সি ব্লাড সার্ভিস গ্রুপের পক্ষথেকে এই মহান কাজের জন্য মৈনব দাদাকে আন্তরিক অভিনন্দন জানায়।

যদি আপনারা কেউ এই মহৎ কাজে অংশিদার হতে চান তাহলে আমাদের সাহায্যের ফেরিওয়ালা ও ইমারজেন্সি ব্লাড সার্ভিস গ্রুপের সঙ্গে যোগাযোগ করুন ৷ ইমারজেন্সি ব্লাড সার্ভিস গ্রুপ সবার জন্য সব সময় পাশে থাকে ২৪/৭

Facebook Comments
error: Content is protected !!