রাজনগর মহাবিদ্যালয়ে নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান। - NATUN GATI

Sunday, December 8, 2019

Contact Us

রাজনগর মহাবিদ্যালয়ে নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রাজনগর মহাবিদ্যালয়ে নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

খান আরশাদ, নতুন গতি, বীরভূম: নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান রাজনগর মহাবিদ্যালয়ে অনুষ্ঠিত হলো বুধবার। রাঙ্গামাটি বীরভূমের রাজনগর মহাবিদ্যালয় প্রাঙ্গনে এই উপলক্ষে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হলো। প্রথমে উপস্থিত সমস্ত অতিথিদের বরণ করে নেওয়া হয়। এরপর মহাবিদ্যালয় কৃতি ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ করা হয়। মহাবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা বাংলা, ইতিহাস, ইংরেজি সহ বিভিন্ন বিভাগের প্রদর্শনী স্টল করে ।

মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদের বরণ করে নেওয়া হয়। উপহারের সঙ্গে প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় একটি করে গাছ। উপস্থিত ছিলেন মহাবিদ্যালয়ের অধ্যক্ষা আরিফা সুলতানা, মহকুমা শাসক, বিডিও অলোক মৌলিক, রাজনগর পঞ্চায়েত সমিতির পুর্ত কর্মাধ্যক্ষ সুকুমার সাধু, রাজনগর থানার ওসি সঞ্চয়ন ব্যানার্জি সহ বহু বিশিষ্ট ব্যক্তিরা। রাজনগর পঞ্চায়েত সমিতির কর্মধক্ষ্য সুকুমার সাধু বলেন চারিদিকে এখন ড্রাগের নেশা ছড়িয়ে পড়েছে। এই রাজনগর এলাকাতেও বহু যুবক ড্রাগের নেশায় আসক্ত হয়ে পড়ছে বলে শোনা গেছে। সুকুমার বাবু পড়ুয়াদের উদ্দেশ্যে বলেন তোমাদেরকে এ বিষয়ে খুব বেশি করে সচেতন হতে হবে এবং এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এলাকায় কাউকে ড্রাগাসক্ত হওয়ার কথা জানলে তোমরা প্রশাসনকে জানাবে।

প্রশাসন তোমাদের সব সময় সাহায্য করতে তৈরি রয়েছে। বিডিও অলোক মৌলিক জানান ১০০ দিনের কাজের মাধ্যমে এই কলেজের বেশ কিছু কাজ করা যাতে যায় সে বিষয়ে অধ্যক্ষা মহাশয়ার সঙ্গে আলোচনা করা হয়েছে। রাজনগর থানার ওসি সঞ্চয়ন ব্যানার্জিও নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানান। নস্টালজিক হয়ে নিজের অতীতের কলেজের দিনগুলোর স্মৃতিচারণ করেন তিনি। অধ্যক্ষা আরিফা সুলতানা জানান এবছর পরিবেশের ভারসাম্য বজায় রাখার কথা চিন্তা করেই ছাত্রছাত্রীদের মধ্যে উপহারের সঙ্গে একটি করে চারাগাছ তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Facebook Comments
error: Content is protected !!