পূর্ব বর্ধমানের দাঁইহাট পৌরসভা ও দাঁইহাট উচ্চ বিদ্যালয়ে উদ্যোগে ডেঙ্গু সচেতনতা অভিযান - NATUN GATI

Sunday, December 8, 2019

Contact Us

পূর্ব বর্ধমানের দাঁইহাট পৌরসভা ও দাঁইহাট উচ্চ বিদ্যালয়ে উদ্যোগে ডেঙ্গু সচেতনতা অভিযান

পূর্ব বর্ধমানের দাঁইহাট পৌরসভা ও দাঁইহাট উচ্চ বিদ্যালয়ে উদ্যোগে ডেঙ্গু সচেতনতা অভিযান ।

রাহুল রায়, নতুন গতি, বর্ধমানঃ পূর্ব বর্ধমানের দাঁইহাট পৌরসভা ও দাঁইহাট উচ্চ বিদ্যালয়ে উদ্যোগে ডেঙ্গু সচেতনতা অভিযান উপলক্ষে একটি পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রাটি শুরু হয় দাঁইহাট উচ্চ বিদ্যালয় থেকে দাঁইহাট বাজার পরিক্রমা করে আসার পরে পদযাত্রাটি শেষ হয় দাঁইহাট উচ্চ বিদ্যালয়ের মাঠে। পদযাত্রায় বিভিন্ন রকমের বাদ্যযন্ত্র ছিল। দাঁইহাট শহরবাসীদের ডেঙ্গু সচেতনতা করা হয়।

উপস্থিত ছিলেন দাঁইহাট পৌরসভার পৌরপ্রধান শিশির মন্ডল, দাঁইহাট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মনোহর দাস সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা, বিদ্যালয়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা, কন্যাশ্রী ক্লাবের মেয়েরা। পদযাত্রার শেষে বিদ্যালয়ের কম্পিউটার ঘরে ডেঙ্গু নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোহর দাস সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা, বিদ্যালয়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা, কন্যাশ্রী ক্লাবের মেয়েরা।

কুইজ প্রতিযোগিতার শেষে বিদ্যালয়ের চত্ত্বরে সাফাই অভিযান করা হয়। বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা,কণ্যাশ্রী ক্লাবের মহিলারা ঝাঁটা দিয়ে বিদ্যালয় চত্বর পরিস্কার করে।

Facebook Comments
error: Content is protected !!