দিদিকে বলো কর্মসূচি বিধায়ক শিউলী সাহার - NATUN GATI

Saturday, March 28, 2020

Contact Us

দিদিকে বলো কর্মসূচি বিধায়ক শিউলী সাহার

 সেখ মহম্মদ ইমরান, নতুন গতি, কেশপুর: কেশপুর বিধানসভার বিধায়ক শিউলী সাহা এলাকার একপ্রান্ত শুরু করে অন্যপ্রান্ত পর্যন্ত ছুটে চলেছে “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচিকে সামনে রেখে। রবিবার সকালে শাঁখপুর গ্রাম ও বিকেলে আনন্দপুরে এই প্রচন্ড শৈত্যপ্রবাহের মধ্যেও বিভিন্ন বাড়ী বাড়ী ঘুরে মানুষের মধ্যে পৌঁছে মানুষের অভাব অভিযোগ শুনছেন। বার্ধক্য ভাতা , বিধবা ভাতা, রাস্তাঘাট, পানীয় জল ইত্যাদি বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সমস্যা নিয়ে এলাকার লোকজন বিধায়কের সামনে তুলে ধরেন।

তিনি “দিদিকে বলো” হেল্প লাইন নম্বর কার্ড প্রতি বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন। এমনকি তাদের অভাব অভিযোগ গুলো নিজের ডায়েরিতে নোট ডাউন করেন। এলাকাবাসীদের সাথে কথা বলার পর দলীয় পতাকা উত্তোলন করে আগামীদিনে আরো সাফল্যের সাথে সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা মানুষের কাছে পৌঁছে দেওয়ার শপথ নেন।

শাঁখপুর গ্রামে “দিদিকে বলো” কর্মসূচিতে বিধায়কের সঙ্গে ছিলেন কেশপুর ব্লক কার্যকরী সভাপতি উত্তমানন্দ ত্রিপাঠী,বিজেপি থেকে সদ্য তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়া সেখ সেলিম সহ অঞ্চল ও বুথ নেতৃত্ববৃন্দ। এদিন বিকেলে বিধায়ক শিউলী সাহা তলকুয়াই রামকৃষ্ণ শিশু নিকেতনের প্রতিষ্ঠা দিবসে নতুন ভবনের উদ্বোধন করেন।

Facebook Comments
error: Content is protected !!