নব দিগন্ত উৎসব ২০২০ - NATUN GATI

Tuesday, June 2, 2020

Contact Us

নব দিগন্ত উৎসব ২০২০

নিজস্ব প্রতিনিধি, নতুন গতি : আজ ১ লা ফেব্রুয়ারি নব দিগন্তের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দুঃস্থ ও অনাথ ও অসহায় ছাত্র ছাত্রীদের বই,খাতা, স্কুল ব্যাগ, স্কুল কীটস, স্কুল ড্রেস, মেয়েদের শাড়ি তুলে দেওয়া হয়। হিঙ্গলগঞ্জের প্রত্যন্ত এলাকা থেকে উঠে আসা বাংলার ঐতিহ্য “আল আমিন মিশনের” গর্ব ও দেশের কৃতি সন্তান ডাঃ ফারুক হোসেন গাজীর স্বপ্নের তৈরি “নব দিগন্ত “।
দরিদ্র ও অনাথ শিশুদের শিক্ষার আঙিনায় ফেরানোর সাথে সাথেই মেডিকেল ক্যাম্প ও মেডিসিন সরবরাহ করা হয়ে থাকে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুরফুরা ইউনিক ওয়েলফেয়ার ট্রাস্টের কর্নধার তথা বিশিষ্ট সমাজসেবী মুফতি গোলাম হাবিব। তিনি বলেন, সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোটা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। ফলে ফারুক গাজীর পাশে দাঁড়ানোর জন্য ই ছুটে আসা। ওদের হাতে কিছু অর্থ তুলে দিতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।
আলোর দিশারী সংস্থার কর্নধার সেখ রাহানাতুল্লা বলেন, পড়াশোনার পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া অসহায় অবহেলিত বঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়ানো আমার নেশা। পিতা মাতার প্রতি সন্তানের ভালোবাসা ও কর্তব্য কতটুকু তিনি জানিয়েছেন । তাছাড়া ফারুক গাজীর মতো কৃতি সন্তানদের থেকে শিক্ষা অর্জনের চেষ্টাই ছুটে আসা। বিশিষ্ট শিক্ষক আনিসুল হক , এন্তাজ আলী সহ বিশিষ্টজনরা।

Facebook Comments
error: Content is protected !!