"শুধু তোর কারণে" গানে সুমনা: কথায় ওপার বাংলার হাসান - NATUN GATI

Friday, February 21, 2020

Contact Us

“শুধু তোর কারণে” গানে সুমনা: কথায় ওপার বাংলার হাসান

নতুন গতি নিউজ ডেস্ক: একদম কম বয়সী বাংলাদেশের গীতিকার ও সাংবাদিক হাসান মাহমুদুল। অনেকদিনের স্বপ্নপূরণ হতে চলেছে তার জীবনের প্রথম গান দিয়ে। গানটির শিরোনাম ” শুধু তোর কারণেই” । এক বছর আগে লেখা গানটি এবার মিউজিক ভিডিও রূপে প্রকাশ হতে চলেছে কলকাতার একটি চ্যানেল “অনু-শ্রী টকিজ” থেকে। নতুন বাংলা গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমনা । বেশ কিছুদিন আগেই “জাপটে থাকুক প্রেম” নামের একটি জনপ্রিয় বাংলাদেশের নাটকের গান খুব জনপ্রিয় হয়েছে যে গানটির শিরোনাম “তোমাকেই চাই” ।
নতুন গানটি সুর ও সঙ্গীতে রয়েছেন এই সময়ের নামি প্রতিভাসম্পন্ন সুরকার ও সঙ্গীত পরিচালক রূপক তিয়ারী। ওনার সুর ও সঙ্গীতে বেশ কয়েকটি গান শ্রোতাহৃদয়ে জায়গা করে নিয়েছে। সুমনা ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের গাওয়া জনপ্রিয় গান “মন আমার” ও রূপকেরই সঙ্গীত পরিচালনা। বাংলাদেশের জনপ্রিয় গুণী কণ্ঠশিল্পী শান শেখের সাথেও সুমনা এর “মা” শিরোনামের গানটি শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে।


নতুন গানটি নিয়ে সুমনা খুব আশাবাদী ও মুঠোফোনে সুমনা জানান যে গানটি খুব পছন্দের একটি কাজ হতে চলেছে ও আমার এ ছোট ভাই হাসান এর প্রথম গান হিসেবে আমিও খুব উত্তেজিত । সকল শ্রোতাদের কাছে পৌঁছে যাবে গানটি । হাসান খুব কম বয়সী একজন গীতিকার এবং ওর গান লেখার প্রয়াস অনেকদিন থেকেই চলতে থাকে। নতুন সময়ের গান নিয়ে নিত্যনতুন গান সে বানিয়ে চলেছে এবং সেই প্রয়াসের প্রথম কাজ হিসেবে “শুধু তোর কারণে” শীঘ্রই মুক্তি পেতে চলেছে। সম্প্রতি সুমনার দুটো হিন্দী বলিউডের প্রজেক্ট এর কাজ শেষ হলো। গান দুটো ভারতের স্বনামধন্য মিউজিক চ্যানেল থেকে মিউজিক ভিডিও রূপে মুক্তি পাবে। আরো কয়েকটি নতুন কাজ নিয়ে সুমনার ব্যস্ততা চলছে। সুমনা জানান একেক করে গানগুলো আসতে থাকবে শ্রোতাবন্ধুদের জন্য।
গোটা টিমের পক্ষ থেকে সকল শ্রোতাবন্ধুদের গানটি শোনার অনুরোধ জানানো হচ্ছে। বাংলা গান বেঁচে থাকুক।
বাংলা গানের জয় হোক।

Facebook Comments
error: Content is protected !!