চালু হল শিশুদের জন্য আধুনিক বিদ্যালয়, খুশি এলাকাবাসীরা - NATUN GATI

Sunday, December 8, 2019

Contact Us

চালু হল শিশুদের জন্য আধুনিক বিদ্যালয়, খুশি এলাকাবাসীরা

নিজস্ব সংবাদদাতা; বৈষ্ণবনগর: জানি যে, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা প্রতিষ্ঠান যত গড়ে উঠবে, দেশ ও জাতি ততই শিক্ষার ক্ষেত্রে এগিয়ে যাবে। শিক্ষা মানুষের মূল্যবোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি সহ কর্মসংস্থানের রাস্তা প্রশস্ত হবে মনে করেন বিশিষ্ট শিক্ষাবিদ তথা প্রবীণ অধ্যাপক শক্তিপদ পাত্র।

আজ মালদা জেলার বৈষ্ণবনগর থানার খেজুরিয়া ঘাট ব্যারেজ কলোনিতে শিশুদের একটি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান” বাৎসল্য কিডস” উদ্বোধন করে ভাষন দিয়ে প্রদীপ জ্বালিয়ে ও নবনির্মিত স্কুল মভবনের উদ্বোধন করেন প্রবীণ শিক্ষাবিদ শক্তিপদ পাত্র।

এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন অতিথিরা। স্বাগত ভাষণে স্কুলের প্রধান শিক্ষক মনোতোষ সরকার বলেন, প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত গাছপালা ও প্রকৃতির ঘেরা এই বিদ্যালয় আগামীতে মহীরুহ হয়ে জেলা ও দেশের মাটিতে সুনামের সাথে পথ চলবে। শিশুদের যাবতীয় শিক্ষোপকরন ও আনন্দের মাধ্যমে শিক্ষাদানই আমাদের লক্ষ্য। শিশুদের খেলার ছলে শিক্ষাদান লক্ষ্য। আধুনিক সমস্ত ব্যবস্থার আয়োজন থাকছে শিশুদের মধ্যে। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষারত্ন শিক্ষিকা তানিয়া রহমত, শিক্ষক জেরাত আলি, শিক্ষিকা অনুপমা রাও, সেলিম প্রমুখ।

উদ্বোধন ঘিরে মশিশু শিল্পীদের নিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান নজর কাড়ে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সত্যজিত সরকার।

Facebook Comments
error: Content is protected !!