হরিশ্চন্দ্রপুরে রাজি এবং আজাদ ট্রফি ফুটবল প্রতিযোগিতা, বিজয়ী নিউটন ক্লাব - NATUN GATI

Thursday, April 9, 2020

Contact Us

হরিশ্চন্দ্রপুরে রাজি এবং আজাদ ট্রফি ফুটবল প্রতিযোগিতা, বিজয়ী নিউটন ক্লাব

হরিশ্চন্দ্রপুর, মহ:নাজিম আক্তার, ৯ নভেম্বর:

  1. মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের রশিদাবাদ জিপির প্রোগ্রেসিভ ইয়ুথ ক্লাবের পরিচালনায় চন্ডিপুর হাই স্কুল মাঠে শনিবার ৫৬তম এক আকর্ষণীয় ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। মালদা জেলার বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ক্লাব এই খেলায় অংশগ্রহন করেছিল।এদিন ছিল ফাইনাল খেলা।মাঠে ফাইনাল খেলা দেখতে উপচেপড়া মানুষের ভিড় ছিল।৮টি দল ফুটবল খেলায় অংশ গ্রহন করে।একলাখি’র নিউ টাউন ক্লাব ফুটবল টিম বিজয়ী এবং মানিকচক এমএমসি ফুটবল ক্লাব বিজিত হয়। প্রোগ্রেসিভ ইয়ুথ ক্লাবের পক্ষ থেকে বিজয়ী একলাখী নিউটাউন ক্লাব ফুটবল টিমকে একটা সুদৃশ্য ট্রফি, নগদ সাত হাজার টাকা ও একটি মানপত্র দেওয়া হয় এবং বিজিত মানিকচক এমএমসি ফুটবল ক্লাবকে একটা সুদৃশ্য ট্রফি, নগদ পাঁচ হাজার টাকা ও একটি মানপত্র দেওয়া হয়। প্রতি ম্যাচের একজন করে খেলোয়াড়কে ম্যান অফ দা ম্যাচ পুরস্কার, ম্যান অফ দা সিরিজ ও বেস্ট গোলকিপার পুরস্কার ক্লাবের পক্ষ থেকে খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হয়।

এদিন খেলার মাঠে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁচলের কংগ্রেসের বর্তমান বিধায়ক আসিফ মেহেবুব ও হরিশ্চন্দ্রপুরের কংগ্রেসের বর্তমান বিধায়ক মুস্তাক আলম।

এছাড়াও এদিন উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী মারুফ আলম রাজি, আশফাক আলম, রশিদাবাদ পঞ্চায়েত সমিতির সদস্য শফিকুল আলম, ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সহ অনেকেই উপস্থিত থেকে খেলার গৌরবকে বাড়িয়ে দিয়েছেন। রাজি এবং আজাদ ট্রফির সভাপতি রেজা রাজি বলেন “এই ক্লাবের সদস্য হিসেবে এইরকম এক মহৎ খেলাধুলার আয়োজক হয়ে নিজেকে গর্বিত মনে হচ্ছে।”

Facebook Comments
error: Content is protected !!