মেদিনীপুর ল কলেজের ছাত্রী রেশমা খাতুন তার কন্যাশ্রী প্রকল্পে পাওয়া 25 হাজার টাকা দান করলেন মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে - NATUN GATI

Tuesday, June 2, 2020

Contact Us

মেদিনীপুর ল কলেজের ছাত্রী রেশমা খাতুন তার কন্যাশ্রী প্রকল্পে পাওয়া 25 হাজার টাকা দান করলেন মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে

নতুন গতি নিউজ ডেস্ক : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে মোটামুটি সকলেই হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান থেকে শুরু করে আরো অনেক সেলিব্রিটি উদ্যোগ পতিরা । এবার দেখা গেল অনন্য নজির এগিয়ে এল কলেজ পড়ুয়া ছাত্রী।
তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজে এবং মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় তার কন্যাশ্রী সমস্ত টাকা দান করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে।

মেদিনীপুর ল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রেশমা খাতুন তার কন্যাশ্রী প্রকল্পে পাওয়া 25 হাজার টাকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে তুলে দিলেন তিনি এই কন্যাশ্রী টাকা 18 বছর বয়সে বিবাহের জন্য তাকে দিয়েছিল রাজ্য সরকার বর্তমানে রেশমা খাতুন যেহেতু পড়াশোনা করছেন তাই তার ওই টাকা এখন প্রয়োজন নেই সেই কারণেই তিনি সিদ্ধান্ত নিয়েছেন তার পাওয়া কন্যাশ্রী 25000 টাকা রাজ্য সরকারের ত্রাণ তহবিলে দান করেন।

এই ভয়ঙ্কর মহামারীর পরিস্থিতিতে রেশমা খাতুন এর এই মহৎ পদক্ষেপ এক মহৎ দৃষ্টান্ত স্থাপন করল তার আগামী জীবন সাফল্যমন্ডিত হোক নতুন গতি পরিবারের তরফ থেকে এটাই কামনা করি।

Facebook Comments
error: Content is protected !!