বিভাজন ও মেরুকরণের রাজনীতির বিরুদ্ধে কোলকাতার গান্ধী মূর্তির কাছে বিক্ষোভ মিছিল করল সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন - NATUN GATI

Monday, April 6, 2020

Contact Us

বিভাজন ও মেরুকরণের রাজনীতির বিরুদ্ধে কোলকাতার গান্ধী মূর্তির কাছে বিক্ষোভ মিছিল করল সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন

ইলিয়াস মল্লিক, নতুন গতি: কেন্দ্রীয় সরকারের মন্ত্রীর রিপোর্টে মাদ্রাসাকে সন্ত্রাসবাদ সৃষ্টিকারি প্রতিষ্টান বলা ও সংখ্যা লঘু সম্প্রদায়ের মানুষকে ধর্মের নামে খুনের বিরুদ্ধে আওয়াজ তুলল  সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন। গত কয়েক দিনের ঘটনা তাবরেজ আনসারিকে জয় শ্রী রাম ধ্বনি দিয়ে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা ও কেন্দ্রীয় সরকারের এই কঠোর হিন্দুত্ববাদের উপর গাফিলতি তথা সহযোগীতার বিরোধ করতে গত ৩রা জুলাই গান্ধী মূর্তির পাদদেশে প্রতিবাদ সভা করলো সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন।

২৪ ঘন্টার মধ্যে কোলকাতার রাজপথ স্তব্ধ করে দেব : কামরুজ্জামান।

সংগঠনের সম্পাদক কামরুজ্জামান সাহেব বলেন এই ঘটনা সত্যিই খুব দুঃখজনক ও তিনি এর তীব্র নিন্দা করে জানান মুসলিম সম্প্রদায়ের মানুষজন কিন্তু বার বার এই আঘাত সহ্য করবেনা। আগামীকালে যদি এই ধরনের ঘটনা দেখা যায় তাহলে সংখ্যা লঘু যুব ফেডারেশন এর পক্ষ থেকে ২৪ ঘন্টার মধ্যে কোলকাতার রাজপথ স্তব্ধ করে দেব। এছাড়াও অনির্দিষ্ট কালের জন্যে কেন্দ্রীয় দফতর ঘেরাও করা হবে বলে জানান তিনি। ঐ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জানেআলম, সেখ মোক্তার ও হাওড়া জেলার কমিটির সম্পাদক আব্দুল রহিম সাহেব।

Facebook Comments
error: Content is protected !!