শহীদের দেহ পৌঁছালো মুর্শিদাবাদের নিজ গ্রাম রেজিনগর ও জলঙ্গিতে - NATUN GATI

Tuesday, June 2, 2020

Contact Us

শহীদের দেহ পৌঁছালো মুর্শিদাবাদের নিজ গ্রাম রেজিনগর ও জলঙ্গিতে

শহীদের দেহ পৌঁছালো মুর্শিদাবাদের নিজ গ্রাম রেজিনগর ও জলঙ্গিতে

সজিবুল ইসলাম,নতুন গতি,মুর্শিদাবাদ:
মুর্শিদাবাদ জেলার রেজিনগর গোপালপুর গ্রাম শোকস্তব্ধ, দুদিন আগে এই গ্রামের জিয়াউল হক ৩৭ নম্বর ব্যাটেলিয়ানের জাওয়ান জঙ্গিদের গুলিতে কাশ্মীরে শহীদ হন।

স্যালুট জানাচ্ছেন বিএসএফ ও পুলিশ আধিকারিক গণ

অন্য দিকে জলঙ্গীর সাহেব রামপুরের রানা মন্ডল শহীদ হন কাশ্মীরে দীর্ঘ সময় অপেক্ষার পরে আজ দুজনের মৃতদেহ গ্রামে পৌঁছাতে শোকের ছায়া নেমে আসে ।আশেপাশে গ্রাম থেকে ছুটে আসেন বহু মানুষ শহিদকে শেষ দেখার জন্য, দুদিন পরেই ঈদ তার আগেই ভেঙে পড়েছেন পরিবার ও গ্রামের মানুষরা। বিএসএফের , রেজিনগর থানার পুলিশ ও জলঙ্গি থানার পুলিশ ও বিএসএফ,ও ডোম কল এসডিপিও তরফ থেকে রাষ্ট্রীয় মর্যাদার সঙ্গে গান স্যালুট দেওয়া হয়। তারপর শহীদের দেহ মাটি দেওয়া হয়। চোখের জলে বিদায় জানালো শহীদ জাওয়ান জিয়াউল হক ও রানা মন্ডল কে গ্রামবাসীরা।

কফিন বন্দী বিএসএফ জওয়ান রানা মন্ডল

যদিও রানা মণ্ডলের পরিবারের দাবি যে এখন সংসার চালাবো কিভাবে ,রানার স্ত্রী বলেন যে আমার একটা চাকরির ব্যবস্থা করে দিন যাতে করে আমি আমার ছোট্ট মেয়ে কে মানুষ করতে পারি।
এদিন শহীদ রানার প্রতি শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন মুর্শিদাবাদ লোকসভার সাংসদ আবু তাহের খান,তিনি এদিন সাংবাদিকদের বলেন যে মোদি সরকার বলছেন যে কাশ্মীর সান্ত তাহলে বাংলার ও অন্য রাজ্যর জওয়ান শহীদ হচ্ছে কেনো,আমি সংসদে মুর্শিদাবাদের এই দুই যুবকের কথা তুলবো।
আমাদের পক্ষে থেকে যতটা সম্ভব সাহায্য করবো পরিবার কে।

Facebook Comments
error: Content is protected !!