বিধ্বংসী আমফান ঝড়ে আংশিক ক্ষতিগ্রস্তদের ঈদসামগ্রী ও নতুন পোশাক বিতরণ করা হলো হরিশচন্দ্রপুরে - NATUN GATI

Tuesday, June 2, 2020

Contact Us

বিধ্বংসী আমফান ঝড়ে আংশিক ক্ষতিগ্রস্তদের ঈদসামগ্রী ও নতুন পোশাক বিতরণ করা হলো হরিশচন্দ্রপুরে

উজির আলী,নতুনগতি,চাঁচল:২৩ শে মে

বিধ্বংসী আমফান ঝড়ে আংশিক ক্ষতিগ্রস্তদের খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ করা হলো হরিশ্চন্দ্রপুর থানার কনুয়া বাজারে। জানা গিয়েছে শনিবার নতুন আলো স্বেচ্ছাসেবী সংস্থা একটি ত্রান শিবির করে আংশিক ক্ষতিগ্রস্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিল নতুন আলো নামে স্বেচ্ছাসেবী সংস্থাটি। 

কার্যত লকডাউনে কর্মহীন দিন অনা খেটে খাওয়া গরিব দুঃস্থ অসহায় মানুষদের পবিত্র ঈদ উপলক্ষে বস্ত্র ও ঈদের খাদ্য সামগ্রী প্রদান করা হল শনিবার। একে বিধ্বংসী আমফান ঝড়ে আংশিক ক্ষতি দিশেহারা ওই এলাকার বেশ কিছু দরিদ্র পরিবার। বাৎসরিক উৎসব ঈদুল ফিতরের আগমন। ঈদ খুশিতে কাটুক প্রতিটি ঘরে। সেই কথা মাথায় রেখে শতাধিক দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী হিসেবে সেমুই,দুধ সহ অন‍্যান‍্য প্রয়োজনীয় দ্রব‍্য ও ঈদের নতুন পোশাক দেওয়া হয়েছে নতুন আলোর তরফে। দুঃসময়ে ঈদ খুশিতে কাটাতে পারব আমরা। বছরের তো একইবার আসে এই দিন।

সাহায্য পেয়ে খুশি হয়েছেন দুস্থরা। ওই স্বেচ্ছাসেবী সংস্থার তরফে জানা গিয়েছে লকডাউন শুরু থেকেই চতুর্থ দফার লকডাউন সময়কাল পর্যন্ত প্রায় ১৫০০ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী দিতে পেরে তারা গর্ববোধ মনে করছেন আগামীতে যে কোনরকম বিপর্যয় মোকাবেলা করার জন্য এবং মানুষের পাশে থাকার বার্তাও দেন তারা।এদিন ঐ ত্রাণ শিবিরে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস তিনি এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

Facebook Comments
error: Content is protected !!