অভিনেতা কমল হাসানের শুটিং সেটে আচমকা ভেঙ্গে পড়ে ক্রেন। দুর্ঘটনায় প্রাণ হারান ৩ - NATUN GATI

Sunday, April 5, 2020

Contact Us

অভিনেতা কমল হাসানের শুটিং সেটে আচমকা ভেঙ্গে পড়ে ক্রেন। দুর্ঘটনায় প্রাণ হারান ৩

নতুন গতি ডিজিটাল ডেস্ক : চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে শুটিং চলাকালীন ঘটেগেল এক বড়সর দুর্ঘটনা। ঘটনাটি গতকাল রাত্রের। অভিনেতা কমল হাসানের পরবর্তী ছবি ‘ইন্ডিয়ান ২’ এর শুটিং চলাকালীন আচমকা ভেঙ্গে পড়ে একটি ক্রেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। বুধবার রাত প্রায় সাড়ে ৯ টা নাগাদ ঘটনাটি ঘটে সূত্রের খবর।

যে তিনজন ব্যক্তি মারা গেছেন, তাঁদের মধ্যে রয়েছেন সহকারী পরিচালক কৃষ্ণা, আর্ট অ্যাসিস্ট্যান্ট চন্দ্রন ও প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট মধু। তাঁরা ক্রেনের উপর বসেছিলেন। তখনই আচমকা এটি ভেঙে পড়ে যায়। তার পাশাপাশি, আরও নয়জন আহত হয়েছেন। এতটাই অপ্রত্যাশিতভাবে ঘটনাটি ঘটে যে ক্রেনের কাছে উপস্থিত টেকনিশিয়ানরা বা ইউনিটের অন্যান্য সদস্যরা কিছু করার মোটেই সময় পাননি বলে জানা যায়।

অল্পের জন্য প্রাণে বেঁচে যান অভিনেতা কমল হাসান এবং নির্দেশক শঙ্কর। তবে গুরুতর জখম হয়েছেন শঙ্কর। এদিন শ্যুটিং চলাকালীন হঠাতই দেড়শ ফুট উঁচুতে ক্রেনে থাকা লাইট সেট আপ ভেঙে ফ্লোরে পড়ে যায়। তাতেই মারা যান তিনজন। সেই সময় সেখানে উপস্থিত প্রায় দশজন কর্মী তাতে চাপা পড়ে আহত হন। সূত্রের খবর, যে তিনজন ঘটনাস্থলে মারা গিয়েছেন, তাঁরা সকলেই সহকারী পরিচালক ছিলেন।

কমল হাসান অন্য একটি সেটে ছিলেন। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ক্রেনটি ভেঙ্গে পড়ার সময় নিহতরা বক্সের মতো কাঠামোর ভিতরে ছিল। তাঁরা শুটিং-এ ব্যবহৃত আলোর কাজ করছিলেন, সেই মুহূর্তেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। কমল হাসানই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছেন তৎক্ষণাৎ।

Facebook Comments
error: Content is protected !!