বুলবুল বিদ্ধস্তদের পাশে অ্যাডভোকেট দীপঙ্কর চক্রবর্তী - NATUN GATI

Sunday, December 8, 2019

Contact Us

Breaking News

বুলবুল বিদ্ধস্তদের পাশে অ্যাডভোকেট দীপঙ্কর চক্রবর্তী

জাহির হোসেন, নতুন গতি, নামখানা : রবিবার সকালে নামখানা থানার অন্তর্গত হরিপুর গ্রামে বুলবুল বিদ্ধস্তদের পাশে গিয়ে দাঁড়ান এবং তাদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন “অ্যল ইন্ডিয়া কাউন্সিল অফ্ হিউম্যান রাইটস লিবার্টিস অ্যান্ড সোশ্যাল জাস্টিস” এর পৃষঠপোষক অ্যাডভোকেট দীপঙ্কর চক্রবর্তী।

কোনো রাজনৈতিক রং ছাড়াই যে মানুষের পাশে থাকা যায়, প্রয়োজনীয় দের সাহায্য করা যায় তার উদাহরণ এই মানুষটি নিজেই। তিনি নিজে থেকেই বুলবুল ক্ষতিগ্রস্ত মানুষের পাশে গিয়ে দাড়ান এবং নিজের সাদ্ধ মত সহযোগিতার হাত বাড়িয়ে দেন অসহায় দের দিকে। তিনি এবং তার সহযোগীরা মিলে সেখানকার মানুষজনের হাতে কম্বল, শীতের পোশাক, স্কুলে পড়া ছাত্র-ছাত্রীদের টিফিন, শুকনো খাবার, বিশুদ্ধ পানীয় জল, প্রয়োজনীয় ঔষধ পত্র ইত্যাদি তুলেদেন।

তিনি জানান সাময়িক ভাবে ক্ষতিগ্রস্থদের কে সাহায্য করা গেলেও, আগামীদিন গুলিতে তারা যাতে ভালো ভাবে বসবাস করতে পারে তার জন্য তিনি সর্বদা তাদের পাসে আছেন। তিনি এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানতে পারেন অন্য কোনো রাজনৈতিক বা অরাজনৈতিক কোনো সংগঠনই আগে এই এলাকাতে আসেননি বুলবুল আসার পরে। তাদের অভাব বা অভিযোগও কেউ শোনেনি। তাই এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন এলাকার বুলবুল বিদ্ধস্ত সাধারণ মানুষজন।

Facebook Comments
error: Content is protected !!