বিশ্বনবী (স:) এঁর আগমন দিবস উপলক্ষে শান্তি ও সম্প্রীতি সভা - NATUN GATI

Tuesday, November 19, 2019

Contact Us

বিশ্বনবী (স:) এঁর আগমন দিবস উপলক্ষে শান্তি ও সম্প্রীতি সভা

নতুন গতি, ভাঙ্গর: ঘটকপুকুরে ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের উদ্যোগে মানবজাতীর মুক্তির দিশারী বিশ্বনবী (স:) এঁর আগমন দিবস উপলক্ষে সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দীকি সাহেব।
তিনি বর্তমান পরিস্থিতি সম্পর্কে দেশের জনগনকে সচেতন করেন এবং সমগ্র জাতীকে শান্তি ও সম্প্রীতি রক্ষার আবেদন জানান।
আগামী ২১শে অগ্রহায়ন পীর আবুবকর সিদ্দীকি(রহ:) এঁর নামাঙ্কিত নলেজ সিটির ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে সকলে আসার জন্য অনুরোধ করেন এবং বলেন শিক্ষার অভাবেই আমাদের সমাজে অন্ধকার ঘনিয়ে আসে ও এই অন্ধকারের ফলে জন্ম নেয় সমাজবিরোধী আর সেই সমাজবিরোধী রাজনৈতিক নেতাদের নিকট আমাদের প্রতি পদে লাঞ্ছিত হতে হয় ।
উক্ত সমাজবিরোধীরা যখন নেতৃত্ব প্রদান করে তখন সমাজে সৃষ্টি হয় অরাজকতা এবং সাধারন মানুষের স্বাধীনতা হরন করা হয় ।যার ফলে আজ আমরা দলদাস হয়ে পড়েছি এবং সমাজের সর্বত্র পিছিয়ে পড়েছি ।
তিনি আজকের সভায় প্রশাসনের অসহযোগিতার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন এবং বলেন সমাজকে ও দেশকে সংঘবদ্ধ করতে হলে প্রশাসনকে স্বচ্ছ ও সৎ হতে হবে কিন্তু আজ কিছু সমাজবিরোধী নেতাদের চাপে প্রশাসন সভা করতে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে ।
তিনি আরও বলেন আমরা ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত সর্বদা বিশ্বনবী(স:) আদর্শকে অনুসরন করে দেশে শান্তি ও সম্প্রীতির বার্তা বহন করি , আমরা হিংসা ও অন্যায়ের বিরুদ্ধে ।
সারা বিশ্বের যে প্রান্তেই মানবতার উপর আঘাত করা হয় সঙ্গে, সঙ্গে ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত বিশ্ব মানবতার দিশারী বিশ্ব নবী(স:) এঁর আদর্শকে সামনে রেখে সেই অন্যায়ের প্রতিবাদ করে থাকে।
উক্ত মহতী শান্তি ও সম্প্রীতি সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবী সাবির এস. গফফারি সাহেব, ভাঙ্গর থানা কমিটির সম্পাদক মিন্টু শিকারী সহ থানা কমিটির নেত্রীবৃন্দ।

Facebook Comments
error: Content is protected !!