উত্তর প্রদেশের বার কাউন্সিলের চেয়ারপারসনকে গুলি করে হত্যা - NATUN GATI

Tuesday, November 19, 2019

Contact Us

উত্তর প্রদেশের বার কাউন্সিলের চেয়ারপারসনকে গুলি করে হত্যা

জাকির হোসেন সেখ, ১২ জুন, নতুন গতি: উত্তর প্রদেশের বার কাউন্সিলের নবনির্বাচিত চেয়ারপারসন দুর্বেশ যাদবকে গুলি করে হত্যা করলেন মনীশ শর্মা নামের অন্য এক আইনজীবী। আগ্রার আদালত প্রাঙ্গণে আজ বুধবার বেলা তিনটের সময় দুর্বেশ যাদবের ওপর গুলি চালানো হয়। খবরে প্রকাশ আইনজীবী মনীশ শর্মা প্রথমে আইনজীবী দুর্বেশের ওপর গুলি চালান এবং পরে তিনি নিজের ওপরও গুলি চালান।
জাতীয় এক সংবাদ মাধ্যম সুত্রে জানা যাচ্ছে যে, সদ্য নির্বাচিত হ‌ওয়া উত্তর প্রদেশের বার কাউন্সিলের চেয়ারপারসন দুর্বেশ যাদব বুধবার দুপুরে আগ্রার আদালত প্রাঙ্গণে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন এবং সেখানেই তাঁর ওপর গুলি চালান হামলাকারী।
সুত্র মারফত জানা যাচ্ছে যে, মনীশ শর্মাকেই হামলাকারী হিসেবে চিহ্নিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, হামলাকারী মনীশ শর্মাকে গুরুতর আহত অবস্থায় কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, বার কাউন্সিলের প্রধান হিসেবে নির্বাচিত হওয়ার পর বুধবারই প্রথম একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন দুর্বেশ যাদব। আচমকা অনুষ্ঠানের মধ্যে থেকেই মনীশ শর্মা দুর্বেশের দিকে গুলি চালান।

কেন দুর্বেশের ওপর হামলা চালানো হলো, সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। আগ্রা শহরের অতিরিক্ত পুলিশ সুপার প্রবীণ কুমার বলেছেন, দুর্বেশের ওপর পরপর তিনটি গুলি চালান মনীশ। এরপর নিজের ওপরও গুলি চালান তিনি। মনীশ যে পিস্তল দিয়ে গুলি চালিয়েছেন, সেটির লাইসেন্স আছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে সাথে সাথে উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

Facebook Comments
error: Content is protected !!