অ্যালামনি এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফারাক্কায় ৭০০ টি দুঃস্থ পরিবারকে ৪০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয় - NATUN GATI

Saturday, June 6, 2020

Contact Us

অ্যালামনি এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফারাক্কায় ৭০০ টি দুঃস্থ পরিবারকে ৪০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়

নতুন গতি নিউজডেস্ক:বৃহস্পতিবার অর্জুনপুর হাইস্কুল অ্যালামনি
এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফরাক্কা থানার অর্জুনপুর,নয়নসুখ, মহেশপুর ও মহাদেবনগর পঞ্চায়েতের অধীন ১৮ টি গ্রামের ৭০০ টি দুঃস্থ পরিবারকে ৪০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউনের ফলে অনেকেই কাজ হারিয়েছেন। তাছাড়া অনেক পরিযায়ী শ্রমিক ভিনরাজ্য থেকে খালি হাতে এসেছেন।আর যাঁরা আসতে পারেননি তাঁদের বাড়িতেও টাকা পয়সা নেই।তাই ওই সমস্ত মানুষ যাতে লাচ্ছা,সেমাই, মিষ্টি খেয়ে ইদ পালন করতে পারেন সেজন্যই এই উদ্যোগ বলে এদিন অর্জুনপুর হাইস্কুল অ্যালামনি এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এক বিবৃতিতে জানান মহম্মদ ফারুক আবদুল্লাহ ।তবে ইদকে লক্ষ রেখে এই উদ্যোগ নেওয়া হলেও সবধর্মের দুঃস্থ পরিবারকেই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

গত ১২/০৪/২০ অর্জুনপুর হাইস্কুলের প্রাক্তনী তথা কলকাতাস্থিত সেন্ট্রাল ড্রাগ রিসার্চ ল্যাবরেটরিতে কেমিস্ট হিসেবে কর্মরত মহম্মদ জুয়েল বিশ্বাস-এর উদ্যোগে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে দুঃস্থ পরিবারকে সাহায্যের জন্য অনুরোধ করা হয়।সেই আবেদনে সাড়া দিয়ে এগিয়ে আসেন বিভিন্ন পেশায় নিয়োজিত বিদ্যালয়ের প্রাক্তনীরা। পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দেন অর্জুনপুর হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল ওয়ারাসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

Facebook Comments
error: Content is protected !!