মহকুমার চাঁচল স্ট‍েডিয়ামে সাড়ম্বরে পালিত হল ৭১তম প্রজাতন্ত্র দিবস - NATUN GATI

Friday, February 21, 2020

Contact Us

মহকুমার চাঁচল স্ট‍েডিয়ামে সাড়ম্বরে পালিত হল ৭১তম প্রজাতন্ত্র দিবস

উজির আলী, নতুনগতি, চাঁচল, ২৬ জানুয়ারী:মালদহের চাঁচল মহকুমা প্রশাসনের উদ্যোগে চাঁচল স্টেডিয়াম মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হল ৭১ তম প্রজাতন্ত্র দিবস। রবিবার সকালে মহকুমা শাসক সব্যসাচী রায় জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা করেন।

মহকুমাশাসক তার উদ্বোধনী বক্তব্যে প্রজাতন্ত্র দিবসের গুরুত্ব ও তার প্রেক্ষাপট তুলে ধরেন। এবং চাঁচল মহকুমাবাসীকে আন্তরিক শুভেচ্ছা সহ মহকুমার বার্ষিক উন্নয়ন মূলক কাজগুলি এদিন বক্তব‍্যের মাধ‍্যমে জনগণের সামনে তুলে করেন। এরপর পুলিশ বাহিনী মহকুমাশাসককে প্রথামাফিক অভিনন্দন জানান। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক সজল কান্তি বিশ্বাস, চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ সহ পুলিশ, প্রশাসন, দমকল সহ বিভিন্ন সরকারি দফতরের বিশিষ্ট আধিকারিকগন।

কন‍্যাশ্রী ও রুপশ্রীর ট‍্যাবলো ছবিটি তুলছেন উজির আলী

মহকুমাশাসকের বক্তব্যের পরে পর্যায়ক্রমে কালিম্পং থেকে আগত কুচকাওয়াজ ও প্যারেড অনুষ্ঠিত হয়। এই প্যারেডে চাঁচল থানার পুলিশ কর্মীদের পাশাপাশি এলাকার বিভিন্ন সরকারি ও বেসরকারি স্কুলের ক্ষুদে ছাত্র-ছাত্রীরাও অংশ গ্রহণ করে। পরবর্তীতে বিভিন্ন নৃত্যানুষ্ঠান ও রাজ‍্য সরকারের প্রকল্পগুলির ট্যাবলো প্রদর্শনীও হয়, যা জনগণের দৃষ্টি আকর্ষণ করে। এদিন মহকুমার বিভিন্ন ব্লক এই ট্যাবলো প্রদর্শনীতে তাদের থিম নিয়ে হাজির হয়। প্রতিবছরের ন্যায় এবছরও অনুষ্ঠানটিকে ঘিরে এলাকাবাসীর সক্রিয় সহযোগিতা ও উপস্থিতি লক্ষ্য করা যায় চাঁচল স্ট‍েডিয়াম মাঠে।

Facebook Comments
error: Content is protected !!