মেদিনীপুর সদর ব্লকে ছাত্র-যুব উৎসব - NATUN GATI

Monday, January 27, 2020

Contact Us

মেদিনীপুর সদর ব্লকে ছাত্র-যুব উৎসব

 সেখ মহম্মদ ইমরান, নতুন গতি, মেদিনীপুর : মেদিনীপুর সদর ব্লক অফিস ক্যাম্পাসে সোমবার শুরু হলো দুদিনের ছাত্র-যুব উৎসব। বিধায়ক দীনেন রায় সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বদের প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে ছাত্র-যুব উৎসবের শুভ সূচনা হয়।

বিশিষ্ট বংশীবাদক রঞ্জন জানা শুরুতে বাঁশী বাজিয়ে দর্শক ও অতিথিদের হৃদয় জুড়িয়ে দেন। এদিন অনুর্ধ দশ ও অনুর্ধ পনের বছর বিভাগের নৃত্য, আবৃত্তি, সঙ্গীত,বসে আঁকো,কুইজ, বিশ্ব সংবাদ পাঠ সহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা হয়। সফল প্রতিযোগীদের হাতে আকর্ষণীয় পুরস্কার তুলে দেওয়া হয়। কুইজ প্রতিযোগিতাতে চ্যাম্পিয়ন হয় চুয়াডাঙ্গা হাইস্কুলের ছাত্র জায়েদ মন্ডল ও যুবরাজ খাঁন।

প্রতি ইভেন্টে প্রতিযোগীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খড়গপুর লোকাল বিধায়ক দীনেন রায়, বিডিও ফারহানাজ্ খানম্ , সদর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রাবন্তী মন্ডল, সহ-সভাপতি হরেন্দ্রনাথ মাহাত,জয়েন্ট বিডিও সায়েদুল ইসলাম, দিলীপ দে,গণি ইসমাইল মল্লিক,সলিল দাস, এসইও দেবদুলাল বেরা,বি ওয়াই ও ইফতিকার আহমেদ সহ বিভিন্ন বিভাগের কর্মাধ্যক্ষ, বিভিন্ন আধিকারিক ও অন্যান্য বিশিষ্ট জনেরা। এই রকম উৎসব ছাত্র যুবদের মধ্যে প্রসংশা কুড়িয়েছে।

Facebook Comments
error: Content is protected !!